Breaking News

করোনা থেকে মুক্তির জন্য ২৫ হাজার কোটি টাকা চাওয়া সেই যুবক আটক

প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে বাংলাদেশকে মুক্ত করার জন্য ২৫ হাজার কোটি টাকা চাওয়া সেই যুবক আটক। জানা যায় ফেসবুকে ভিডিও বার্তার মাধ্যমে ব্রাম্মণবাড়িয়ার এক যুবক বাংলাদেশ থেকে করোনা ভাইরাস মুক্ত করতে ২৫ হাজার কোটি টাকা দাবী করে।

গতকাল রাত ১১ টার দিকে তাকে তার নিজ বাড়ী থেকে আটক করে পুলিশ। গতকাল শুক্রবার তার নিজ বাড়ি নোয়াগাঁও গ্রাম থেকে আটক করা হয়। জানা যায় আটক শ্রাবণ (২৫) উপজেলার নোয়াগাঁও গ্রামের আশিক মিয়ার ছেলে।

জানা যায়, দুদিন আগে শ্রাবণ নামের এই যুবকের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ভিডিওতে শ্রাবণ জানায় সে বিজ্ঞানের ছাত্র। প্রাণঘাতী করোনা ভাইরাস তার গবেষণায় ধরা পড়েছে। সে পারবে এই ভাইরাস থেকে পুরো বাংলাদেশ কে মুক্ত করতে । শুধু বাংলাদেশ না পুরো বিশ্ব কে এই ভাইরাস থেকে মুক্ত করতে পারবে।

সে ভিডিওতে বলেন সে পুরো বাংলাদেশ থেকে এই ভাইরাস মুক্ত করতে পারবেন তার বিনিময়ে তাকে ২৫ হাজার কোটি টাকা দিতে হবে। এবং পুরো বিশ্ব থেকে এই ভাইরাস মুক্ত করতে ১০০ কোটি টাকা দিতে।হবে। তারসাথে যোগাযোগের জন্য তার মোবাইল নম্বর ও তার ঠিকানা ও দেন।

তার এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এর বিভিন্ন গ্রুপ ও পেজে ছড়িয়ে পরে। অনেকেই তাকে গ্রেফতার করার জন্য বলে ফেসবুকের কমেন্টে। এর প্রেক্ষিতে শুক্রবার রাতে শ্রাবণের বাড়িতে অভিযান চালিয়ে সরাইল থানা পুলিশ তাকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) মাসুদ রানা জানান, শ্রাবণকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কী উদ্দেশ্য নিয়ে সে এই ঘটনা ঘটিয়েছে সেটি খতিয়ে দেখা হবে। শ্রাবণের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পুলিশ সুপার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *