Breaking News

করোনা আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে আইসিইউতে স্থানান্তর

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন করোনা ভাইরাসে আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) স্থানান্তর করা হয়েছে।

হাসপাতালের পরিচালক ও প্রধান নিবার্হী কর্মকর্তা আল ইমরান চৌধুরী গণমাধ্যমকে জানান, আজ সোমবার রাত ৯টার দিকে তার অক্সিজেন জনিত সমস্যা দেখা দিলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

এর আগে ঠাণ্ডা-জ্বর নিয়ে সোমবার দুপুরে রাজধানী শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তিনি ভর্তি হন। পরে করোনা ভাইরাস পরীক্ষার জন্য তার শরীরের নমুনা সংগ্রহ করা হয়। রাত ৮টার দিকে জানা যায় তিনি করোনা ভাইরাসে আক্রান্ত।

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা ও পরিচালক আল ইমরান চৌধুরী জানান, অক্সিজেন সিচুরেশন কমে যাওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

নাসিমের ছেলে ও সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয় তার বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

জানা যায়, মোহাম্মদ নাসিমের স্ত্রী লায়লা আরজুমান্দ করোনায় আক্রান্ত হয়ে গত ২৭ মে থেকে একই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত রোববার তিনি বাসায় ফিরেছেন।

এদিকে চার দিন আগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) মোহাম্মদ নাসিমের করোনা পরীক্ষা করা হয়েছিল। সেই সময় রেজাল্ট নেগেটিভ এসেছিল।

সময়েরকন্ঠস্বর/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *