Breaking News
Home / News / সৌদিতে বিপণিবিতানে থুতু ফেলায় একজন আটক, হতে পারে শিরশ্ছেদ

সৌদিতে বিপণিবিতানে থুতু ফেলায় একজন আটক, হতে পারে শিরশ্ছেদ

সৌদিতে বিপণিবিতানে থুতু ফেলায় একজন আটক, হতে পারে শিরশ্ছেদঃ সেীদি আরবের উত্তর-পশ্চিমাঞ্চলীয় হাইলে শপিং ট্রলিতে থুথু ফেলায় একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে শিরচ্ছেদ করা হতে পারে তার। দেশটির এক কেীসুলি এমন তথ্য দিয়েছেন বলে জানা যায়।- খবর গালভ নিউজের।

প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে কাজ করছে সেীদি সরকার আর এই সময়ের মধ্যেই সেীদির এক বিপণিবিতানে থুতু  ফেলেন এক অজ্ঞাত ব্যাক্তি। খবরে জানা যায় আটকের পর আটককৃত অজ্ঞাত ব্যাক্তিকে ‍নির্দিষ্ট দুরত্ব রেখেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে। কি কারণে তিনি এমন করেছেন তা এখন ও পরিস্কার নয় বলে খবরে বলা হয়।

সেীদি অনলাইন ওয়েবসাইট আজেলের খবরে বলা হয়েছে, বিপণিবিতানে থুতু ফেলা সেীদিতে বড় ধরণের অপরাধ। এ ধরণের কাজ ধর্মীয় ও আইনগতভাবে নিন্দনীয়।

খবরে বলা হয়, তার এই আইন লঙ্ঘনকে সমাজে ইচ্ছাকৃতভাবে করোনাভাইরাস ছড়িয়ে দেয়া ও জনমনে আতঙ্ক উসকে দেয়ার অপচেষ্টা হিসেবে বিবেচনা করা হচ্ছে। কাজেই এই অপরাধের সাজা হিসেবে ওই ব্যক্তির শিরশ্ছেদও হতে পারে।

কোভিড-১৯ আক্রান্ত হয়ে বৃহস্পতিবার পর্যন্ত সৌদিতে তিনজনের মৃত্যু হয়েছে। আর দেশটিতে সর্বমোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে এক হাজার ১২ জনে, যাদের মধ্যে ২৩ চিকিৎসাকর্মীও রয়েছেন।

প্রাণঘাতী করোনাভাইরাস চীন থেকে সারা বিশ্বে ছড়িয়ে পরেছে । প্রায় ১৯৮ টি দেশে এই ভাইরাস ছড়িয়ে পরেছে। বাদ পরেনি বাংলাদেশ ও। বাংলাদেশে এখন পর্যন্ত করোনা ভাইরাসে মোট ৪৪ জন আক্রান্ত হয়েছেন। এবং তার মধ্যে মারা গেছেন ৫ জন। সুস্থ হয়েছেন ১১ জন।

সুত্রঃ যুগান্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *